1. admin@culturenews24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
আমরা সারা বাংলাদেশ ব্যাপী জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি। আগ্রহী প্রার্থীগণ ই—মেইল এ সিভি ও ছবি পাঠিয়ে আবেদন করতে পারবেন।E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com, Mob: 01726-860079, 01856-101610. আমরা শুধুমাত্র সংস্কৃতি বিষয়ক সংবাদ প্রচার করে থাকি। (শর্ত প্রযোজ্য) বি:দ্র: সাইট উন্নয়নের কাজ চলছে...............।
সর্বশেষ
ফরিদপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে বিদেশ প্রত্যাগত অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরন ভূমিকা শীর্ষক ওরিয়েন্টশন কর্মশালা ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ফরিদপুরে ছাত্রলীগের উদ্দ্যোগে বিনামূল্যে গামছা, পানি ও শরবত বিতরন ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান ফরিদপুরে ওয়েস্টার্ন পার্কে দুইদিন ব্যাপী ফ্রি মেহেদী উৎসব দারিদ্র বিমোচন যাকাতের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে ইমামদের মধ্যে ঈদ উপহার বিতরণ ফরিদপুরে শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট ও কোয়ালিফাই রাউন্ড ক্রিকেট লীগ সালথায় কৃষককে কুপিয়ে হত্যায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড

ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান

  • সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৩৪ বার দেখা হয়েছে।

সোহাগ জামান: ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানার সন্ধান পাওয়া গেছে। শহরের মাহমুদপুর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল শিশু খাদ্য ও ঔষধ জব্দ করে ভ্রাম্যমান আদালত। অভিযানের খবর পেয়ে কারখানার মালিক পালিয়ে যেতে সক্ষম হয়। দীর্ঘদিন ধরে একটি অসাধু চক্র নকল ঔষধ ও শিশুখাদ্য তৈরী করে বাজারজাত করছে এমন অভিযোগ ছিল প্রশাসনের কাছে। চক্রটির সন্ধানে বেশ তৎপর ছিল জেলা প্রশাসন।

অবশেষে আজ দুপুুরে গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালানো হয় শহরের মাহমুদপুর এলাকার একটি বাড়ীতে। সেখান থেকে বিভিন্ন ধরনের বিপুল পরিমান নকল জুস, কোমল পানীয় ও ঔষধ জব্দ করা হয়। যার কোন বৈধতা নেই। অভিযানের খবর পেয়ে সেখান থেকে কারখানার মালিক পালিয়ে যেতে সক্ষম হয়। এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক মুজিবুল ইসলাম জানান, কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল শিশু খাদ্য ও ঔষধ জব্দ করা হয়েছে।

পরে জব্দকৃত নকল শিশুখাদ্যগুলো ধ্বংস করা হয়। এসময় ভ্রাম্যমান আদালতের বিচারক আরো বলেন যারা এধরনের অপরাধের সাথে জড়িত তাদের বিষয়ে কঠোর আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। অভিযান পরিচালনাকালে এসময় জেলা স্যানেটারী ইন্সপেক্টর, জেলা পুলিশের ১টি টিম উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023-2024 culturenews24.com    E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com
Theme Customized By BreakingNews