1. admin@culturenews24.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
আমরা সারা বাংলাদেশ ব্যাপী জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি। আগ্রহী প্রার্থীগণ ই—মেইল এ সিভি ও ছবি পাঠিয়ে আবেদন করতে পারবেন।E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com, Mob: 01726-860079, 01856-101610. আমরা শুধুমাত্র সংস্কৃতি বিষয়ক সংবাদ প্রচার করে থাকি। (শর্ত প্রযোজ্য) বি:দ্র: সাইট উন্নয়নের কাজ চলছে...............।
সর্বশেষ
ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ফরিদপুরে ছাত্রলীগের উদ্দ্যোগে বিনামূল্যে গামছা, পানি ও শরবত বিতরন ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান ফরিদপুরে ওয়েস্টার্ন পার্কে দুইদিন ব্যাপী ফ্রি মেহেদী উৎসব দারিদ্র বিমোচন যাকাতের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে ইমামদের মধ্যে ঈদ উপহার বিতরণ ফরিদপুরে শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট ও কোয়ালিফাই রাউন্ড ক্রিকেট লীগ সালথায় কৃষককে কুপিয়ে হত্যায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ কর্তৃক পরিবহন সুপারভাইজারের লাশ উদ্ধার ফরিদপুরে ৪২ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান

  • সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার দেখা হয়েছে।

সোহাগ জামান:
ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় হরেন্দ্র নাথ বিশ্বাস নামক এক ভুয়া পশু চিকিৎসককে কারাদন্ড প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মেহেদী হাসান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই সাজা প্রদান করেন।

ভ্রাম্যমান আদালত সুত্র হতে জানা যায়, হরেন্দ্র নাথ বিশ্বাস এক সময় প্রাণিসম্পদ অফিসে কর্মচারী হিসাবে কর্মরত ছিলেন। অবসরের পর তিনি পশু চিকিৎসা শুরু করেন। আজ একজন খামারি তার গরুর ভুল চিকিৎসার শিকার হয়ে প্রানি সম্পদ অফিসে এসে অভিযোগ করেন। সে প্রেক্ষিতে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার কে জানানো হলে তিনি বিষয়টির সত্যতা পেয়ে হরেন্দ্রনাথ বিশ্বাস কে বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিল আইন ২০১৯ এর ৩৫ ধারা মোতাবেক এক মাসের বিনাশ্রম কারা দন্ড প্রদান করেন। উল্লেখ্য যে এ ঘটনায় হরেন্দ্র নাথ বিশ্বাসের ছেলে তরুণ ও তার সহযোগী তুষার ভেটেনারি সার্জনকে মারধর করেন এবং তার অফিস ভাঙচুর করেন। এ ঘটনায় হরেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে তরুণ ও তার সহযোগী তুষারের বিরুদ্ধে বাদী হয়ে ভেটেরিনারি সার্জন আব্দুল আলীম বোয়ালমারী থানায় মামলা দায়ের করেছেন।

এঘটনায় বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম জানান, ভেটেরিনারি সার্জনকে মারধরে ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হচ্ছে।
ভেটেনারি সার্জনকে মারধরের ঘটনায় উপজেলা অফিসার্স ক্লাব এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023-2024 culturenews24.com    E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com
Theme Customized By BreakingNews