1. admin@culturenews24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
আমরা সারা বাংলাদেশ ব্যাপী জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি। আগ্রহী প্রার্থীগণ ই—মেইল এ সিভি ও ছবি পাঠিয়ে আবেদন করতে পারবেন।E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com, Mob: 01726-860079, 01856-101610. আমরা শুধুমাত্র সংস্কৃতি বিষয়ক সংবাদ প্রচার করে থাকি। (শর্ত প্রযোজ্য) বি:দ্র: সাইট উন্নয়নের কাজ চলছে...............।
সর্বশেষ
ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান ফরিদপুরে ওয়েস্টার্ন পার্কে দুইদিন ব্যাপী ফ্রি মেহেদী উৎসব দারিদ্র বিমোচন যাকাতের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে ইমামদের মধ্যে ঈদ উপহার বিতরণ ফরিদপুরে শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট ও কোয়ালিফাই রাউন্ড ক্রিকেট লীগ সালথায় কৃষককে কুপিয়ে হত্যায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ কর্তৃক পরিবহন সুপারভাইজারের লাশ উদ্ধার ফরিদপুরে ৪২ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু অধ্যক্ষের অপসারণের দাবীতে ইনস্টিটিউট অফ মেরিন টেকনোলজি , ফরিদপুরের শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ফরিদপুরে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু

ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ কর্তৃক পরিবহন সুপারভাইজারের লাশ উদ্ধার

  • সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৭০ বার দেখা হয়েছে।

মানিক দাস: ফরিদপুর কোতোয়ালী থানা কর্তৃক পরিবহন সুপারভাইজার ‌আব্দুল হাই জমাদার (৫০) নামক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।
ফরিদপুর শহরের নতুন বাস স্ট্যান্ড আনসার উদ্দিন মার্কেট (স্বত্বাধিকারী আনসার উদ্দিন) এর তিন তলা ভবনের ২য় তলার উত্তর পাশের ০৪ নং রুমের ভিতর থেকে আজ বিকাল তিনটা কুড়ি মিনিটে উক্ত ব্যক্তির লাশ উদ্ধার করা হয় ‌। জানা যায়, গত রাত অনুমানিক ১২:১০ মিনিটের পর হ্যাপি ডিলাক্স পরিবহনের সুপার ভাইজার আব্দুল হাই জমাদ্দার(৫০)
পিতা- নজির আহম্মেদ জমাদ্দার, সাং-শাকারিকাঠি,থানা-মঠবাড়ীয়া, জেলা-
পিরোজপুর ডিউটি শেষে গোয়ালচামট নতুন বাস স্ট্যান্ড আনসার উদ্দিন মার্কেট এর তৃতীয় তলায় উত্তর পাশের ০৪ নং কক্ষে ঘুমিয়ে পড়ে। আজ রবিবার বেলা বারোটায় হ্যাপি ডিলাক্স এর ড্রাইভার হানিফ সরদার তাকে ফোন দিয়ে না পেয়ে রুমের সামনে এসে ডাকতে থাকে কোন সাড়া শব্দ না পাওয়ায় বিষয়টি মার্কেটের মালিক সহ বাসস্ট্যান্ডের কর্তৃপক্ষকে অবহিত করেন এবং ফরিদপুর কোতোয়ালী থানা পুলিশকে ফোন দেন।
পরবর্তীতে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কক্ষের হ্যাজবোল্ড ভেঙে রুমে প্রবেশ করে আব্দুল হাই জমাদ্দারকে মৃত অবস্থায় দেখতে পায়। কোতয়ালি থানার এসআই সুজন বিশ্বাস মৃত আব্দুল হাই জমাদ্দারের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ফরিদপুরে প্রেরণ করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘুমের মধ্যে যে কোন সময় স্ট্রোক জনিত কারণে উল্লেখিত ব্যক্তির মৃত্যু বরন করেন। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023-2024 culturenews24.com    E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com
Theme Customized By BreakingNews