1. admin@culturenews24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
আমরা সারা বাংলাদেশ ব্যাপী জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি। আগ্রহী প্রার্থীগণ ই—মেইল এ সিভি ও ছবি পাঠিয়ে আবেদন করতে পারবেন।E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com, Mob: 01726-860079, 01856-101610. আমরা শুধুমাত্র সংস্কৃতি বিষয়ক সংবাদ প্রচার করে থাকি। (শর্ত প্রযোজ্য) বি:দ্র: সাইট উন্নয়নের কাজ চলছে...............।
সর্বশেষ
ফরিদপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে বিদেশ প্রত্যাগত অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরন ভূমিকা শীর্ষক ওরিয়েন্টশন কর্মশালা ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ফরিদপুরে ছাত্রলীগের উদ্দ্যোগে বিনামূল্যে গামছা, পানি ও শরবত বিতরন ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান ফরিদপুরে ওয়েস্টার্ন পার্কে দুইদিন ব্যাপী ফ্রি মেহেদী উৎসব দারিদ্র বিমোচন যাকাতের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে ইমামদের মধ্যে ঈদ উপহার বিতরণ ফরিদপুরে শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট ও কোয়ালিফাই রাউন্ড ক্রিকেট লীগ সালথায় কৃষককে কুপিয়ে হত্যায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড

বিদেশ প্রত্যাগত অভিবাসী কর্মীদের পুন:একত্রীকরন রেইজ প্রকল্পের ভূমিকা র্শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

  • সময় : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ১৬০ বার দেখা হয়েছে।

নিউজ ডেস্ক: বিদেশ প্রত্যাগত অভিবাসী কর্মীদের পুন:একত্রীকরন রেইজ প্রকল্পের ভূমিকা র্শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা ১২টায় ফরিদপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিনব্যাপী এ সেমিনার অনুষ্ঠিত হয়।
ফরিদপুরের জেলা প্রশাসক মো: কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে সেমনিারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেইজ প্রজেক্টের প্রকল্প পরিচালক ও যুগ্ন সচিব সৌরেন্দ্র নাথ সাহা।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলার চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা সমাজসেবার উপ-পরিচালক এ এস এম আলী আহসান, অতি:জেলা ম্যাজিষ্ট্রেট রামানন্দ পাল, সহকারী কমিশনার বদরুজ্জামান রিশাদ, মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা মাশউদা বেগম, জনশক্তি ও কর্মসংস্থানের সহকারী পরিচালক রেজাউল করিম, সরকারী ইয়াসিন কলেজের অধ্যক্ষ মো: ফজলুল হক, বিএফএফ এর নির্বাহী পরিচালক আ ন ম ফজলুল হাদী সাব্বির, রাসিনএর নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা, এসডিসিএর নির্বাহী পরিচালক কাজী আশরাফুল হাসান, কর্মসংস্থান ব্যাংকের কর্মকর্তাসহ মুক্তিযোদ্ধা ও বিদেশ প্রত্যাগত অভিবাসী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফরিদপুর ওয়েলফেয়ার সেন্টারের সহকারী পরিচালক আশিক সিদ্দিকী।
এসময় বক্তারা বিদেশ প্রত্যাগত অভিবাসীদের ওয়ারিন্টেশন, কাউন্সেলিং, ঋন প্রাপ্তিতে সহযোগীতা, আত্মকর্মসংস্থানের সহযোগীতাসহ নতুন উদ্যোক্তা তৈরীতে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।
এর আগে অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরন করে নেন ফরিদপুর ওয়েলফেয়ার সেন্টারের সহকারী পরিচালক ও কর্মকর্তাবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023-2024 culturenews24.com    E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com
Theme Customized By BreakingNews