1. admin@culturenews24.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
আমরা সারা বাংলাদেশ ব্যাপী জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি। আগ্রহী প্রার্থীগণ ই—মেইল এ সিভি ও ছবি পাঠিয়ে আবেদন করতে পারবেন।E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com, Mob: 01726-860079, 01856-101610. আমরা শুধুমাত্র সংস্কৃতি বিষয়ক সংবাদ প্রচার করে থাকি। (শর্ত প্রযোজ্য) বি:দ্র: সাইট উন্নয়নের কাজ চলছে...............।
সর্বশেষ
ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ফরিদপুরে ছাত্রলীগের উদ্দ্যোগে বিনামূল্যে গামছা, পানি ও শরবত বিতরন ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান ফরিদপুরে ওয়েস্টার্ন পার্কে দুইদিন ব্যাপী ফ্রি মেহেদী উৎসব দারিদ্র বিমোচন যাকাতের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে ইমামদের মধ্যে ঈদ উপহার বিতরণ ফরিদপুরে শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট ও কোয়ালিফাই রাউন্ড ক্রিকেট লীগ সালথায় কৃষককে কুপিয়ে হত্যায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ কর্তৃক পরিবহন সুপারভাইজারের লাশ উদ্ধার ফরিদপুরে ৪২ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

আটুলিয়া মানবতার লাইব্রেরীর ৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বৃক্ষ রোপণ।

  • সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ১২১ বার দেখা হয়েছে।

নিজেস্ব প্রদিবেদক:  আটুলিয়া মানবতার লাইব্রেরী স্বেচ্ছাসেবী সংগঠনের ৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নওয়াবেকী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে মানবতার লাইব্রেরীর সদস্যদের আয়োজনে এই বৃক্ষ রোপণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ১০নং আটুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মানবতার লাইব্রেরী’র উপদেষ্টা আলহাজ্ব আবু সালেহ বাবু, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মানবতার লাইব্রেরী’র উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এম, আবুবকর সিদ্দিক, আটুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মানবতার লাইব্রেরী’র উপদেষ্টা গাজী কামরুল ইসলাম, নওয়াবেঁকী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পীযুষ বিশ্বাস, সমাজ সেবক এম, মারুফ বিল্লাহ, সহ মানবতার লাইব্রেরী’র সদস্য ও শিক্ষক মন্ডলী।

সংগঠনের উপদেষ্টা ও আটুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সালেহ (বাবু) বলেন, মানবতার লাইব্রেরী’র সদস্যরা বিগত করোনা কালিন সময় থেকে বিভিন্ন দুর্যোগ ও অসহায় মানুষের পাশে দাঁড়ায় এবং বিভিন্ন মানুষের বেকারত্ব দূর করে তাদের কর্মস্থানের ব্যবস্থা করেন তারা। এই মানবতা লাইব্রেরীর সকল সদস্যদের কে ধন্যবাদ জানাই এবং আটুলিয়া বাসীর পক্ষ থেকে ও আমার পক্ষ থেকে মানবতা লাইব্রেরী কেমন সকল সুযোগ-সুবিধা দেয়ার চেষ্টা করবো। মানবতার লাইব্রেরী সংগঠনের সভাপতি মোঃ মায়দুল ইসলাম নির্ভীক জানান, মানবতার জন্য আমরা নিজেদের উৎসর্গ করতে চাই। সকলের দোয়া ও সহযোগিতা পেলে আজিবন মানবতার জন্য কাজ করে যেতে পারবো ইনশাআল্লাহ।পরিশেষে কেক কেটে সংগঠনটির পঞ্চম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023-2024 culturenews24.com    E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com
Theme Customized By BreakingNews