1. admin@culturenews24.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
আমরা সারা বাংলাদেশ ব্যাপী জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি। আগ্রহী প্রার্থীগণ ই—মেইল এ সিভি ও ছবি পাঠিয়ে আবেদন করতে পারবেন।E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com, Mob: 01726-860079, 01856-101610. আমরা শুধুমাত্র সংস্কৃতি বিষয়ক সংবাদ প্রচার করে থাকি। (শর্ত প্রযোজ্য) বি:দ্র: সাইট উন্নয়নের কাজ চলছে...............।
সর্বশেষ
ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ফরিদপুরে ছাত্রলীগের উদ্দ্যোগে বিনামূল্যে গামছা, পানি ও শরবত বিতরন ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান ফরিদপুরে ওয়েস্টার্ন পার্কে দুইদিন ব্যাপী ফ্রি মেহেদী উৎসব দারিদ্র বিমোচন যাকাতের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে ইমামদের মধ্যে ঈদ উপহার বিতরণ ফরিদপুরে শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট ও কোয়ালিফাই রাউন্ড ক্রিকেট লীগ সালথায় কৃষককে কুপিয়ে হত্যায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ কর্তৃক পরিবহন সুপারভাইজারের লাশ উদ্ধার ফরিদপুরে ৪২ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

ফরিদপুরে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ান ইন্দোনেশিয়া দল

  • সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৬ বার দেখা হয়েছে।

সোহাগ জামান: বাংলাদেশ ও ইন্দোনেশিয়া এই দুটি দেশের ৮টি দলের অংশগ্রহনের মধ্য দিয়ে ফরিদপুরে অনুষ্ঠিত হলো শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট। বৃহস্পতিবার রাত ৮টায় শেখ জামাল ইন্ডোর স্টেডিয়ামে এ ব্যাডমিন্টন ট‚র্নামেন্টের উদ্ভোধন করেন জেলা প্রশাসক মো: কামরুল আহসান তালুকদার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক, সাধারন সম্পাদক শাহ মো: ইশতিয়াক আরিফ, পৌর মেয়র অমিতাভ বোস, চেম্বার অব কর্মাসের সভাপতি মো: নজরুল ইসলাম, শ্রমিকলীগের সভাপতি মোলাম মো: নাসির। ফরিদপুর শহর যুবলীগের সাবেক যুগ্ন আহŸায়ক তারিকুল ইসলাম নাসিমের পরিচালনায় ও পৌর কাউন্সিলর মোবারক খলিফার তত্ত¡াবধানে এ ব্যাডমিন্টন খেলা অনুষ্ঠিত হয়।
এসময় ব্যাডমিন্টন টুর্নামেন্টে ইন্দোনেশিয়াসহ বাংলাদেশের ৮টি দল অংশ গ্রহন করেন। দিনব্যাপী এ টুর্নামেন্টে গোপালগঞ্জ দলকে হারিয়ে চ্যাম্পিয়ান হন ইন্দোনেশিয়ার আকমাল ও দিদারের দল।
পরে চ্যাম্পিয়ান দলকে ট্রফি ও ৫০হাজার টাকার প্রাইজ মানি এবং রানারআপ দলকে ট্রফি ও ৩০হাজার টাকার প্রাইজ মানি প্রদান করেন অতিথিরা।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023-2024 culturenews24.com    E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com
Theme Customized By BreakingNews