1. admin@culturenews24.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
আমরা সারা বাংলাদেশ ব্যাপী জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি। আগ্রহী প্রার্থীগণ ই—মেইল এ সিভি ও ছবি পাঠিয়ে আবেদন করতে পারবেন।E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com, Mob: 01726-860079, 01856-101610. আমরা শুধুমাত্র সংস্কৃতি বিষয়ক সংবাদ প্রচার করে থাকি। (শর্ত প্রযোজ্য) বি:দ্র: সাইট উন্নয়নের কাজ চলছে...............।
সর্বশেষ
ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ফরিদপুরে ছাত্রলীগের উদ্দ্যোগে বিনামূল্যে গামছা, পানি ও শরবত বিতরন ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান ফরিদপুরে ওয়েস্টার্ন পার্কে দুইদিন ব্যাপী ফ্রি মেহেদী উৎসব দারিদ্র বিমোচন যাকাতের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে ইমামদের মধ্যে ঈদ উপহার বিতরণ ফরিদপুরে শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট ও কোয়ালিফাই রাউন্ড ক্রিকেট লীগ সালথায় কৃষককে কুপিয়ে হত্যায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ কর্তৃক পরিবহন সুপারভাইজারের লাশ উদ্ধার ফরিদপুরে ৪২ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

ফরিদপুরে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৯ বার দেখা হয়েছে।

সোহাগ জামান: ফরিদপুরে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় ফরিদপুর শেখ জামাল ইন্ডোর স্টেডিয়ামে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার।
ফরিদপুর শহর যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক মোঃ তরিকুল ইসলাম নাসিমের পরিচালনায় ও পৌর কাউন্সিলর মোবারক খলিফার তত্ত্বাবধানে টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক, সাধারন সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, পৌর মেয়র অমিতাভ বোস, ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ নজরুল ইসলাম।
ব্যাডমিন্টন টুর্নামেন্টে ৮টি দল অংশ গ্রহন করেন। যেখানে দেশের প্রথম সারির ১৪জন এবং ইন্দোনেশিয়ার ২জন খেলোয়ার অংশ গ্রহন করেন।
উদ্ভোধনী খেলায় পৌর মেয়রের দলকে ২১/২০ এবং ২১/১৯ পয়েন্টে পরাজিত করে ২৫নং ওয়ার্ড কাউন্সলরের দল।
জমকালো আয়োজনে অনুষ্ঠিত ব্যাডমিন্টন খেলা দেখতে শেখ জামাল ইন্ডোর স্টেডিয়ামে উপস্থিত হয় জেলার ক্রিড়া প্রেমীরা।
পরে খেলায় চাম্পিয়ান দলকে ট্রফি ও ৫০হাজার টাকার প্রাইজ মানি এবং রানার আপ দলকে ট্রফি ও ৩০হাজার টাকার প্রাইজ মানি প্রদান করেন অতিথিরা।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023-2024 culturenews24.com    E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com
Theme Customized By BreakingNews