1. admin@culturenews24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
আমরা সারা বাংলাদেশ ব্যাপী জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি। আগ্রহী প্রার্থীগণ ই—মেইল এ সিভি ও ছবি পাঠিয়ে আবেদন করতে পারবেন।E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com, Mob: 01726-860079, 01856-101610. আমরা শুধুমাত্র সংস্কৃতি বিষয়ক সংবাদ প্রচার করে থাকি। (শর্ত প্রযোজ্য) বি:দ্র: সাইট উন্নয়নের কাজ চলছে...............।
সর্বশেষ
ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ফরিদপুরে ছাত্রলীগের উদ্দ্যোগে বিনামূল্যে গামছা, পানি ও শরবত বিতরন ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান ফরিদপুরে ওয়েস্টার্ন পার্কে দুইদিন ব্যাপী ফ্রি মেহেদী উৎসব দারিদ্র বিমোচন যাকাতের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে ইমামদের মধ্যে ঈদ উপহার বিতরণ ফরিদপুরে শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট ও কোয়ালিফাই রাউন্ড ক্রিকেট লীগ সালথায় কৃষককে কুপিয়ে হত্যায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ কর্তৃক পরিবহন সুপারভাইজারের লাশ উদ্ধার ফরিদপুরে ৪২ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

মুক্তি পেয়েছে সিনেমা’শেষ বাজি’।

  • সময় : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১৩৮ বার দেখা হয়েছে।
মুক্তি পেয়েছে সিনেমা'শেষ বাজি'।

 

নতুন বছর ১৯ জানুয়ারি ২০২৪ মুক্তি পেয়েছে মেহেদী হাসান পরিচালিত সিনেমা ‘শেষ বাজি’। সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচিত্র পুরুষ্কার প্রাপ্ত নায়ক সাইমন সাদিক। বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভি প্রমুখ।

এ উপলক্ষে সম্প্রতি এক সংবাদ সম্মেলন হয়েছে।
সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেন পরিচালক সমিতির সাবেক সভাপতি মুশফিকুর রহমান গুলজার।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সামসুল আলম, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইকবাল, চিত্রনায়ক ডিএ তায়েব, চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী। এছাড়া শেষ বাজি সিনেমার চিত্রনায়িকা শিরিন শিলা, অভিনেতা রাশেদ মামুন অপু, কাহিনীকার সুমন পারভেজ উপস্থিত ছিলেন।

মুক্তি পেয়েছে সিনেমা’শেষ বাজি’

মানুষের জীবনে জুয়া খেলার প্রভাবকে কেন্দ্র করে গড়ে উঠেছে থ্রিলার ঘরানার চলচ্চিত্র ‘শেষ বাজি’ এর কাহিনী। সংবাদ সম্মেলনে প্রযোজক সৈয়দ মোহাম্মদ সোহেল জানান, গতানুগতিক প্রেমের গল্পের বাইরে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে। আনন্দ নিয়ে সবাই হল থেকে বের হবেন।
শিরিন শিলা বলেন, ‘শেষ বাজি’ চমৎকার গল্পের একটি সিনেমা। এখন পর্যন্ত যতগুলো সিনেমাতে অভিনয় করেছি তার মধ্যে এই সিনেমায় আমার চরিত্রটি একেবারেই ব্যতিক্রম। ধন্যবাদ পরিচালককে এবং আমার অন্যতম প্রিয় বন্ধু সাইমন সাদিককে। আশা করছি পর্দায় আমাদের দুজনের রসায়ন দর্শকের ভালো লাগবে।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023-2024 culturenews24.com    E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com
Theme Customized By BreakingNews