1. admin@culturenews24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
আমরা সারা বাংলাদেশ ব্যাপী জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি। আগ্রহী প্রার্থীগণ ই—মেইল এ সিভি ও ছবি পাঠিয়ে আবেদন করতে পারবেন।E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com, Mob: 01726-860079, 01856-101610. আমরা শুধুমাত্র সংস্কৃতি বিষয়ক সংবাদ প্রচার করে থাকি। (শর্ত প্রযোজ্য) বি:দ্র: সাইট উন্নয়নের কাজ চলছে...............।
সর্বশেষ
ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ফরিদপুরে ছাত্রলীগের উদ্দ্যোগে বিনামূল্যে গামছা, পানি ও শরবত বিতরন ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান ফরিদপুরে ওয়েস্টার্ন পার্কে দুইদিন ব্যাপী ফ্রি মেহেদী উৎসব দারিদ্র বিমোচন যাকাতের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে ইমামদের মধ্যে ঈদ উপহার বিতরণ ফরিদপুরে শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট ও কোয়ালিফাই রাউন্ড ক্রিকেট লীগ সালথায় কৃষককে কুপিয়ে হত্যায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ কর্তৃক পরিবহন সুপারভাইজারের লাশ উদ্ধার ফরিদপুরে ৪২ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

শীতার্ত প্রতিবন্ধী জনগোষ্ঠীর মাঝে উত্তরণ সাংস্কৃতিক গোষ্ঠী ও পাঠাগারের উদ্যোগে কম্বল বিতরণ

  • সময় : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ১২৫ বার দেখা হয়েছে।

দিনাজপুর জেলা প্রতিনিধি: “মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানাতে আপনার সন্তানদের বই পড়তে উৎসাহিত করুন”- এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুর শহরের মডেল পাঠাগার উত্তরণ সাংস্কৃতিক গোষ্ঠী ও পাঠাগার এর উদ্যোগে প্রতিবারের মত এবারও শীতার্ত অসহায় প্রতিবন্ধী জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ কর্ম সূচী-২০২৪ পালন করেছে।

শীতবস্ত্র বিতরণ করতে গিয়ে উত্তরণ সাংস্কৃতিক গোষ্ঠী ও পাঠাগারের সভাপতি ও সাবেক কলেজ শিক্ষক সুবির কুমার সেন বলেন, প্রতিবন্ধী জনগোষ্ঠী আমাদের সমাজেরই একটি অংশ। তারা আমাদের সন্তান। তাদের বাদ দিয়ে সমাজের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। তাই তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক কর্তব্য। শীতার্ত প্রতিবন্ধীদের শীত নিবারনের জন্য তাদের মাঝে কম্বল প্রদানের ব্যবস্থা করেছি। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক আলেয়া বেগম। কম্বল বিতরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উত্তরণ সাংস্কৃতিক গোষ্ঠী ও পাঠাগার কমিটির অর্থ সচিব মো. জাকির হোসেন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন পিংকি বেগম।

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023-2024 culturenews24.com    E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com
Theme Customized By BreakingNews