1. admin@culturenews24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
আমরা সারা বাংলাদেশ ব্যাপী জেলা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি। আগ্রহী প্রার্থীগণ ই—মেইল এ সিভি ও ছবি পাঠিয়ে আবেদন করতে পারবেন।E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com, Mob: 01726-860079, 01856-101610. আমরা শুধুমাত্র সংস্কৃতি বিষয়ক সংবাদ প্রচার করে থাকি। (শর্ত প্রযোজ্য) বি:দ্র: সাইট উন্নয়নের কাজ চলছে...............।
সর্বশেষ
ফরিদপুরে নকল শিশু খাদ্য ও ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ফরিদপুরে ছাত্রলীগের উদ্দ্যোগে বিনামূল্যে গামছা, পানি ও শরবত বিতরন ফরিদপুরে ভুয়া পশু চিকিৎসকের সাজা প্রদান ফরিদপুরে ওয়েস্টার্ন পার্কে দুইদিন ব্যাপী ফ্রি মেহেদী উৎসব দারিদ্র বিমোচন যাকাতের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ফরিদপুরে ইমামদের মধ্যে ঈদ উপহার বিতরণ ফরিদপুরে শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট ও কোয়ালিফাই রাউন্ড ক্রিকেট লীগ সালথায় কৃষককে কুপিয়ে হত্যায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদণ্ড ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ কর্তৃক পরিবহন সুপারভাইজারের লাশ উদ্ধার ফরিদপুরে ৪২ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

শুভ্রা রায় রচিত ও নির্দেশিত নাটক -“একটু আগুন দে”

  • সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ১৬৩ বার দেখা হয়েছে।
শুভ্রা রায় রচিত ও নির্দেশিত নাটক -"একটু আগুন দে"

গত ইং ০৮/০১/২০২৪ তারিখ সোমবার, পশ্চিমবঙ্গ নদীয়া কৃষ্ণনগর ঘূর্ণির দ্বিতীয় বর্ষের সোনাঝুড়ির হাট কমিটির আমন্ত্রণে কৃষ্ণনগর জীবনের ঐকতান মঞ্চস্থ করল শুভ্রা রায় রচিত ও নির্দেশিত নাটক -“একটু আগুন দে”। অংশগ্রহণে – তনিমা, তনয়া, মনীষা,সঞ্চিতা,রিমা,সুস্মিতা, গার্গী,শ্রাবনী,পায়েল,পূজা,গ্রসি ও শুভ্রা। নাটক শেষে উত্তরীয়, পুষ্পস্তবক আর বাংলার ঐতিহ্য ঐকতারা দিয়ে বরণ করে নিলেন উদ্যোগতারা জীবনের ঐকতানের সকল নারী শক্তিদের ।

(প্রতিবেদক: শাহ্ জাহাঙ্গীর)

আপনার সামাজিক মিডিয়াতে এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023-2024 culturenews24.com    E-mail: newsroom@culturenews24.com, culturenews24.com@gmail.com
Theme Customized By BreakingNews